মুক্তি পেলো শেরশাহ ছবির ট্রেলার

|

শহিদ ক্যাপ্টেন বিক্রম বত্রার বীরের মৃত্যু ভুলতে পারেনি এখনও দেশবাসী। তাই তার স্মরণে বলিউড নির্মাণ করলো এই চলচ্চিত্রটি।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেলো বলিউডের আলোচিত প্রেমিক যুগল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানির ‘শেরশাহ’ ছবির ট্রেলার। ক্যাপ্টেন বিক্রম বত্রার জীবনী নিয়েই এই ছবির চিত্রনাট্য।

১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের স্মৃতি এখনও গেথে আছে সকল ভারতবাসীর মনে। শহিদ ক্যাপ্টেন বিক্রম বত্রার বীরের মৃত্যু ভুলতে পারেনি এখনও দেশবাসী। তাই তার স্মরণে বলিউড নির্মাণ করলো এই চলচ্চিত্রটি।

‘শেরশাহ’ ছবিতে ক্যাপ্টেন বিক্রম বত্রার ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবানিকে।

কার্গিলের যুদ্ধে সহযোগী অফিসারকে বাঁচাতে শহিদ হন বিক্রম। তেরঙ্গায় (ভারতের জাতীয় পতাকা) মোড়া দেহ যখন তার বাড়িতে পৌঁছায়, সেখানে হাজির ছিলেন লাখ লাখ মানুষ। ডিম্পল চিমার ছিলেন ক্যাপ্টেন বিক্রম বাত্রার বাগদত্তা। বিক্রমের মৃত্যুর পর আর বিয়ে করেননি ডিম্পল। বরং একজন শহিদের বিধবা হিসেবেই কাটিয়েছেন নিজের গোটা জীবন। ১৯৯৯ সালের ৭ জুলাই শহিদ হন বিক্রম।

শেরশাহ-তে একদম অন্য লুকে এসেছেন সিদ্ধার্থ। ক্যাপ্টেন বিক্রম বত্রার বীরত্ব, সাহস ও দেশপ্রেমকে সম্মান জানাতেই এমন উদ্যোগ সিদ্ধার্থের। সেই সঙ্গে দেশের জন্য প্রাণ দেওয়া কয়েকশ সেনা অফিসারের গল্পও বলবে ছবিটি। সেনা জওয়ানের ব্যক্তিগত এবং পেশাগত জীবনের বিভিন্ন দিকের টুকরো টুকরো অংশ দেখা গিয়েছে ট্রেলারে।

সিদ্ধার্থ ও কিয়ারা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রাজ অর্জুন, প্রণয় পাচৌরী, হিমাংশু অশোক মালহোত্রা, নিকিতিন ধীর, অনিল চরণজিৎ, শতাফ ফিগারের মত বলিউড অভিনেতারা। সব কিছু ঠিক থাকলে ১২ আগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রার শেরশাহ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply