পিরোজপুরে নালা থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

|

ছবি: নাজিরপুর থানা, পিরোজপুর।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় নালা থেকে মিনারা বেগম (৫০) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার দেউলবাড়ি দোবড়া ইউনিয়নের দেউলবাড়ি গ্রামের নুরুল ইসলাম বেপারীর স্ত্রী মিনারা বেগম।

গতরাত (সোমবার) ২টার দিকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। নিহত গৃহবধূর মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জানা যায়, সোমবার সন্ধ্যায় বাড়ির কাছে একটি নালায় মিনারা বেগমের মৃতদেহ দেখতে পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নাজিরপুর থানায় নিয়ে আসে।

গৃহবধূর স্বামী নুরুল ইসলাম জানান, সোমবার সকালে তিনি সবজির চারা বিক্রি করতে তার ছেলেকে নিয়ে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শৈলদাহ বাজারে যান। সেখান থেকে সন্ধ্যার পরে বাড়ি ফিরে স্ত্রীর মৃত্যুর খবর পায়।

তিনি আরও জানান, তার স্ত্রীকে বাড়ির লোকজন দুপুর থেকে খুঁজে পাচ্ছিলো না। অনেক খোঁজা-খুঁজির পর তার ছোট ভাই ও এক চাচাতো ভাই বাড়ি থেকে একটু দূরে একটি সবজি ক্ষেতের পাশের নালায় তার স্ত্রীর লাশ ভাসতে দেখে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, রাত ২টার দিকে মরদেহ উদ্ধার করতে অতিরিক্ত পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে যান। ওই গৃহবধূর মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply