কঠোর বিধিনিষেধের মাঝেই চা-চক্রের আয়োজন করলেন কাদের মির্জা

|

চা-চক্রে বক্তব্য রাখছেন আবদুল কাদের মির্জা।

নোয়াখালী প্রতিনিধি:

চলমান কঠোরতম বিধিনিষেধের মাঝেই প্রায় শতাধিক অনুসারী নিয়ে চা-চক্রের আয়োজন করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। আলোচিত-সমালোচিত নেতা কাদের মির্জার যুক্তরাষ্ট্র সফরের আগে আয়োজন করা এই চা-চক্রের ছবিও পোস্ট করা হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

জানা যায়, চিকিৎসার জন্য আগামীকাল বুধবার (২৮ জুলাই) ভোর চারটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তরাষ্ট্র যাওয়ার কথা রয়েছে কাদের মির্জার। যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১১টার দিকে বসুরহাট পৌরসভার বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা করবেন তিনি। এ জন্য অনুসারীদের নিয়ে সোমবার (২৫ জুলাই) বিকেলে তিনি বসুরহাট পৌরসভা মিলনায়তনে এ চা-চক্রের আয়োজন করেন। যেখানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

চা-চক্র আয়োজনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কাদের মির্জার ফেসবুক অ্যাকাউন্ট থেকে চারটি ছবি পোস্ট করে লেখা হয়, ‘আমেরিকা যাওয়ার প্রাক্কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে চা-চক্রে দিকনির্দেশনামূলক আলোচনা হয়। কোম্পানীগঞ্জে শান্তি প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধভাবে ধৈর্যশীল হয়ে কাজ করার নির্দেশনা দিই। আসুন, সবাই শান্তশিষ্ট কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠায় যে যার অবস্থান থেকে সহযোগিতা করি।’

চা-চক্র আয়োজনের পর আবদুল কাদের মির্জার অ্যাকাউন্ট থেকে দেওয়া ফেসবুক পোস্ট।

স্থানীয়রা বলছেন, বিধিনিষেধ চলাকালীন তার এ ধরনের কর্মকান্ড লকডাউনকে প্রশ্নবিদ্ধ করেছে।

এ বিষয়ে নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারঘোষিত লকডাউন ভঙ্গ করে এ ধরনের চা-চক্র করার কোনো সুযোগ নেই। তবে এ বিষয়ে তাকে কেউ অবহিত করেননি বলেও জানান তিনি। এরপর তিনি এ বিষয়ে খোঁজ নেবেন বলেও মন্তব্য করেন।

এ বিষয়ে জানতে আবদুল কাদের মির্জার ফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যস্ত পাওয়া যায়। তাই এ বিষয়ে তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

/এস এন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply