আবারও প্রেম করছেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ

|

হলিউডের এই তারকা জুটির পুনর্মিলনের গুঞ্জন গত কয়েক মাস ধরেই চলছিল। এখন নিজের ৫২তম জন্মবার্ষিকীতে তা প্রকাশ্যে আনলেন লোপেজ।

আবারও প্রেমের জলে হাবুডুবু খাচ্ছেন বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। বহুদিন ধরেই শোনা যাচ্ছিলো এই গুঞ্জন। অবশেষে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তাদের প্রেমের ঘটনা প্রকাশ্যে ঘোষণা করলেন এই তারকা জুটি।

হলিউডের এই তারকা জুটির পুনর্মিলনের গুঞ্জন গত কয়েক মাস ধরেই চলছিল। এখন নিজের ৫২তম জন্মবার্ষিকীতে তা প্রকাশ্যে আনলেন লোপেজ। এই গায়িকা-অভিনেত্রী তার জন্মদিনে ইনস্টাগ্রামে বেন অ্যাফ্লেকের সঙ্গে অন্তরঙ্গ একটি ছবি পোস্ট করার পর থেকে ‘বেনিফার’র জোড়া লাগার খবর চাউর হতে থাকে গণমাধ্যমে।

সম্প্রতি জেনিফার একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে, জুন মাসের এক জন্মদিন অনুষ্ঠানের ছবি নিয়ে গড়া ওই ভিডিওতেও অ্যাফ্লেককে দেখা গিয়েছিল। অস্কারজয়ী চিত্রনাট্যকার-অভিনেতা বেন অ্যাফ্লেকের সঙ্গে ২০০২ সালে নিজেকে জড়িয়েছিলেন গায়িকা থেকে নায়িকা হওয়া জেনিফার, যিনি জে লো নামেই পরিচিত। তখন তাদের বিয়েরও ঠিকঠাক হয়ে গিয়েছিল বলে খবর বের হয়। কিন্তু তার আগেই ২০০৪ সালে তারা আলাদা হয়ে যান।

এরপর অ্যাফ্লেক বিয়ে করেন অভিনেত্রী জেনিফার গার্নারকে। তবে ২০১৫ সালে গার্নারের কাছ থেকে আলাদা হয়ে যান অ্যাফ্লেক। দুই বছর পর তারা আনুষ্ঠানিকভাবে দাম্পত্যের ইতি টানেন।

অন্যদিকে জেনিফার বিয়ে করেছেন তিনবার। ১৯৯৭ সালে কিউবান লেখন ওয়ানি নোয়ার সঙ্গে তার প্রথম বিয়ে এক বছর টিকেছিল। ২০০১ সালে অভিনেতা ক্রিস জুডের সঙ্গে তার বিয়ে টিকেছিল দুই বছর।

এরপর কিছু দিন বেন অ্যাফ্লেকের সঙ্গে কাটিয়ে ২০০৪ সালে জে লো গাটছড়া বাঁধেন গায়ক-অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে। তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৭ সালে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে লিভ ইনে ছিলেন জেনিফার লোপেজ। চার বছর পর সেই সম্পর্ক ছিন্ন করে এখন আবার পুরনো প্রেমিক বেন অ্যাফ্লেকের কাছে ফিরলেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply