মুসকান জুবেরীর হোটেলে খেয়ে নিখোঁজ ৫, রহস্যভেদ ১৩ আগস্ট

|

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি সিরিজের ট্রেলারের দৃশ্যে আজমেরী হক বাঁধন।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজে মুসকান জুবেরীর চরিত্রে দেখা যাবে আজমেরী হক বাঁধনকে। মুসকান জুবেরীর বিখ্যাত হোটেলে খাবার খেয়ে হঠাৎ নিখোঁজ হয় পাঁচজন। আর এই রহস্যের সঙ্গে অদ্ভুতভাবে জড়িয়ে পড়ে রেস্তোরাঁর মালিক মুসকান জুবেরী।

সিরিজে রক্তচোষা এক ডাইনির লুকে দেখা যাবে বাঁধনকে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের ট্রেলারে দেখা গেছে মুসকান জুবেরি, যার রেস্তোরাঁর খ্যাতি ছড়িয়ে পড়ে আশেপাশের বিভিন্ন জায়গায়। রেস্তোরাঁর মেন্যুতে রয়েছে অদ্ভুত সব খাবার। নিরুপম নাল্লি নীহারি, মুস্কানি মিঠাই, আতর বিরিয়ানি, খাসনবিসের খো সুয়ে, শিকদার শিককাবাব। এই অদ্ভুত সব খাবার দেবেন রেস্তোরাঁর মালিক মুসকান জুবেরী।

পাঁচজন নিখোঁজের ঘটনার পর একদিন এই বিখ্যাত রেস্তোরাঁয় আসেন সাংবাদিক নিরুপম চন্দ চরিত্রের রাহুল বোস। তার সাথে আলাপ হয় মুসকানের এবং রেস্তোরাঁয় ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার পর নিরুপম যোগাযোগ করেন আতর আলির সঙ্গে। আতর আলি চরিত্রটি করছেন অনির্বাণ ভট্টাচার্য। স্থানীয় পুলিশ ইনস্পেক্টর তপন সিকদারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।

১৫ জুলাই মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজটির টিজার। টিজারের পরতে পরতে ছিল রহস্য, খুন আর রক্তের গন্ধ। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের থ্রিলার গল্প অবলম্বনে নির্মিত এই সিরিজের চিত্রনাট্য।

পুরো ট্রেলার জুড়ে রয়েছে রহস্যের গন্ধ এবং সিরিজের পুরো কাহিনি এগিয়েছে মুসকান জুবেরিকে নিয়ে। কেন মুসকান জুবেরি এমন ডাইনির রুপে ধরা দিলেন? কেন তার রেস্তোরাঁর অদ্ভুত সব মেন্যু? কি হয় তার রেস্তোরাঁর খাবার খেলে? এই সব প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে ১৩ আগস্ট পর্যন্ত।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply