লকডাউনে ইউএনওকে ছাত্রলীগের সংবর্ধনা!

|

ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী

পিরোজপুর প্রতিনিধি:

করোনা পরিস্থিতির কারণে চলমান লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ইউএনওকে (নির্বাহী অফিসার) ফুল দিয়ে সংবর্ধনা দিয়েছে ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী।

সোমবার (২৬ জুলাই) দুপুরে নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির নেতাকর্মীদের সংবর্ধনা দিতে যায়। এ সময় তার সাথে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিল। যাদের বেশির ভাগই ছিল মাস্কবিহীন। পরবর্তীতে সংবর্ধনার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দেয়।

ইন্দুরকানীর পাড়েরহাটের বাসিন্দা জাফর ইকবাল জানান, আমরা সাধারণ মানুষেরা লকডাউনের সময় ঘর থেকে বাজারে গেলেই ম্যাজিস্ট্রেটরা জরিমানা করে। কিন্তু ইউএনওকে দল বেধে মিছিল করে ফুল দিতে গেলে কোনো দোষ হয় না।

একই উপজেলার মাওলানা তরিকুল ইসলাম জানান, কঠোর লকডাউনে মানুষের ঘরে থাকার কথা। কিন্তু রাজনৈতিক দলের নেতাকর্মীরা এখন সরকারি কর্মকর্তাদের বিধিনিষেধ না মেনেই ফুলের শুভেচ্ছা দেয়।

এবিষয়ে ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির জানান, নতুন নির্বাহী অফিসার যোগদান করার কারণে অন্য সকল সংগঠনের মতো তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। আর ফুলেল শুভেচ্ছা দেয়ার সময় তারা মাস্ক খুলে ছবি তুলেছে। এছাড়া সকলে স্বাস্থ্যবিধি মেনেই সেখানে গিয়েছিল।

তবে নির্বাহী অফিসার লুৎফুনেচ্ছা খানম বলছেন, তাকে কোন সংবর্ধনা দেওয়া হয়নি, ফুলের শুভেচ্ছা দেয়া হয়েছে। তিনি আরও জানান, তাকে কোন কিছু না জানিয়েই তার কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিল। এ সময় তাদেরকে মাস্ক দেয়া হয় এবং ফুল নিয়ে তাদের দ্রুত সেখান থেকে পাঠিয়ে দেয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply