অস্ট্রেলিয়া সিরিজ খেলা হচ্ছে না মুশফিকের

|

ছবি: সংগৃহীত

কোয়ারেন্টাইন জটিলতায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলার সম্ভাবনা নেই বাংলাদেশের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মা-বাবার অসুস্থতার কারণে জিম্বাবুয়ে থেকে ওয়ানডে ও টি–টোয়েন্টি সিরিজ না খেলে ১৪ জুলাই রাতে দেশে ফিরে আসেন মুশফিকুর রহিম। মিরপুরে ৩ আগস্ট থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি–২০ সিরিজে খেলার ব্যাপারে তখনই অনিশ্চিত হয়ে পড়েন তিনি।

মুশফিক যদি আজ (২৬ জুলাই) বায়োবাবলে ঢুকতেন তবে শেষ দুটি টি-২০ তে খেলার কোনো সম্ভাবনা তার থাকতো কিনা, এমন প্রশ্নের জবাবে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান যমুনার টিভির সাথে আলাপচারিতায় বলেন, আমরা এ ব্যাপারে অনেক চেষ্টা করেছি। তবে অস্ট্রেলিয়া আসছে এ মাসের ২৯ তারিখে। আর বায়ো বাবল থেকে বের হয়ে যাওয়ায় নিয়ম অনুযায়ী অস্ট্রেলিয়া বাংলাদেশে পৌছানোর ১০ দিন আগেই মুশফিককে কোয়ারেন্টাইনে যেতে হতো। কোয়ারেন্টাইন শুরু করার সে সময়টি গত ১৯ তারিখেই শেষ হয়ে গেছে। তখন মুশফিকের মা-বাবা অসুস্থ থাকায় তা আর সম্ভব হয়নি।

আগামী ২৯ জুলাই ঢাকায় পৌঁছানোর কথা অস্ট্রেলিয়া দলের। তিন দিনের কোয়ারেন্টাইন শেষে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের পাঁচটি টি-২০ ম্যাচ হবে ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। দিবারাত্রির প্রতিটি ম্যাচই শুরু হবার কথা সন্ধ্যা ৬টায়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply