ঝিনাইদহে পল্লী বিদ্যুতের প্রায় ২০০ গ্রাহকের বিলে গড়মিল

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারইপাড়া এলাকায় পল্লী বিদ্যুতের গ্রাহকদের বিলে গড়মিলের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সোমবার (২৬ জুলাই) চলতি মাসের বিল করতে গেলে গ্রামবাসীরা মিটার রিডার রঞ্জন কুমারকে প্রায় তিন ঘণ্টা আটকে রাখে।

মিটার রিডার রঞ্জন কুমার বিদ্যুৎ বিলের গড়মিলের বিষয়টি স্বীকার করেছেন। পরবর্তীতে কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ইকবাল আহমেদ ঘটনাস্থলে গিয়ে মিটার রিডারকে উদ্ধার করেন।

বারইপাড়া এলাকার জসিম উদ্দিন নামের এক ব্যক্তি জানান, জুন মাসে মিটার রিডিং থেকে ৪৪৭৫ ইউনিট লিখে নিয়ে যায় রঞ্জন কুমার। কিন্তু বিলে ৪৫১৫ ইউনিট উল্লেখ করা হয়। এই ৪০ ইউনিট বেশি করে বিলের কাগজ দেওয়া হয়েছে। প্রায় ২০৫ জন গ্রাহকের সবার বিলের সাথে এমন গড়মিল করা হয়েছে।

বিলে গড়মিলের বিষয়ে মিটার রিডার রঞ্জন কুমার জানান, তিনি তার রেজিস্টারে মিটারের ইউনিট লিখে নিয়ে বিল প্রস্তুতকারীর কাছে জমা দিয়েছেন। কিন্তু বিল কেন বেশি করা হলো সেটি তিনি জানেন না।

কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বিল প্রস্তুতকারী শাহানাজ খাতুন ভুল হওয়ার বিষয়টি স্বীকার করে জানান, মিটার রিডার রঞ্জন কুমার জুন মাসে মিটার রিড করতে যায়নি। তিনি নিজের ইচ্ছামত বিল করে দিয়েছেন।

কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. কামরুজ্জামান জানান, একটু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। গ্রামবাসীরা অফিসে এসেছিল। বিষয়টি সমাধান করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply