কমিশনারের অফিসে মদ-জুয়ার আসর

|

কমিশনারের অফিসে অভিযান চালিয়ে ৫০ লিটার মদ ও জুয়ার সামগ্রী আটক করেছে র‍্যাব-৫।

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁ পৌরসভার কমিশনার মজনু শেখ ও সাবেক কমিশনার মন্টু প্রায় প্রতি রাতেই ব্যক্তিগত অফিসে মদ ও জুয়ার আসর বসাতো। দিনের বেলা সেখান থেকে বাংলা মদ বিক্রিও চলতো। তারা প্রায় দুই ডজন কর্মচারী রাখতেন আসর পরিচালনা ও মদ বিক্রির জন্য।

আজ সোমবার (২৬ জুলাই) দুপুরে নওগাঁ শহরের খুচরা বাজার এলাকায় কমিশনারের ওই অফিসে হানা দেয় র‍্যাব। এ সময় অফিসের দুটি কক্ষ থেকে বিপুল পরিমাণ বাংলা মদসহ তিন ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। অভিযানে প্রায় ৫০ লিটার মদ উদ্ধার করা হয়। অফিসের ফ্রিজের মধ্যেও মদের বোতল পাওয়া যায়। অভিযানের সময় সেখানে তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- ফিরোজ হোসেন, সুধীর চন্দ্র এবং জয়নাল আবেদীন।

স্থানীয়রা জানান, ব্যক্তিগত অফিসের নামে ব্যবহৃত ওই কক্ষে সারারাত ধরে চলতো জুয়ার আসর। এই আসরে নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী জেলা নাটোর, রাজশাহী, বগুড়া ও জয়পুরহাট থেকে জুয়াড়ীরা আসতো। সেই সাথে চলতো মদের আসর।

এ বিষয়ে কমিশনার শেখ আনোয়ারুল ইসলাম মজনু জানান, ঘর দুটি সপ্তাহখানেক আগেই বিক্রি করে দিয়েছেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply