নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় ৪ জন গ্রেফতার

|

নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায় বাড়িতে ঢুকে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, ১৬ জুলাই রাতে শহরের নাগরিয়াকান্দি এলাকায় দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকারসহ মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দলটি। এ সময় বাধা দেয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফকে (৩২) ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের পিতা মোবারক হায়াতের অভিযোগের প্রেক্ষিতে গত ২২ জুলাই ডাকাতি ও হত্যার সাথে জড়িত সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার মরিচা এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল রোববার গ্রেফতার করা হয় ডাকাতি ও হত্যায় জড়িত আরও তিনজনকে। গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply