বিচ্ছেদের লড়াইয়ে জয়ী অ্যাঞ্জেলিনা জোলি

|

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

একসময়ের হলিউডের জনপ্রিয় দম্পত্তি জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট ভক্তদের কাছে পরিচিত ছিলেন ব্র্যাঞ্জেলিনা নামে। তবে ২০১৬ সালে বিচ্ছেদের পরে তাদের সম্পর্কে শুরু হয় তিক্ততা। যা গড়ায় আদালত পর্যন্ত। তবে নতুন খবর হলো, এবার বিচ্ছেদের লড়াইয়ে জয়ী হলেন জোলি।

২০১৬ সালে ডিভোর্সের আবেদন করেছিলেন হলিউডের তারকা অভিনেত্রী ও নির্মাতা অ্যাঞ্জেলিনা জোলি। কিন্তু সেই আবেদনের এখনো সুরাহা হয়নি। মূলত, ৫ সন্তানের অভিভাকত্ব নিয়ে সাবেক স্বামী ও প্রেমিক ব্রাড পিটের সঙ্গে তার বিরোধ।

বিচারক রায়ে সন্তানদের যৌথ অভিভাবকত্বের পক্ষে মত দিয়েছিলেন। পরে মামলা থেকে বিচারককেই বদলে দেওয়ার আবেদন জানান জোলি। তার সেই আবেদন মঞ্জুর হয়েছে। বদলে দেওয়া হয়েছে বিচারককে।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার আদালত ওই রায় দিয়েছেন। আদালত জানিয়েছেন, বিচারক জন আউডারকির্ক ব্র্যাড পিটের আইনজীবীর সঙ্গে তার লেনদেনের তথ্য প্রকাশ করেননি। যা নৈতিকতা বহির্ভূত। এতে তিনি নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে পারবেন কী না তা নিয়ে সন্দেহ থেকে যায়।

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবিটি করার সময় ব্র্যাড ও জোলির পরিচয়। ২০১৪ সালে বিয়ে করার আগে তারা একসঙ্গে ছিলেন ১০ বছর। তবে বিয়ের দুই বছরের মাথায় ২০১৬ সালে ভেঙে যায় ব্রাঞ্জেলিনা জুটি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply