পায়ের পুরনো ইনজুরি নিয়ে দাঁড়াতে পারছেন না শুভ, আছেন পূর্ণ বিশ্রামে

|

এমআরআই করাতে হাসপাতালে অভিনেতা আরেফিন শুভ।

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য বডি ট্রান্সফর্মেশন করেছিলেন চিত্রনায়ক আরেফিন শুভ। দিন-রাত পরিশ্রম করে নিজের শরীরের নতুন লুক আনলেও পড়েছিলেন পায়ের ইনজুরিতে। দুই বছর আগে হওয়া এই ইনজুরি নিয়ে মাস খানেক ভোগার পর সুস্থ হলেও আবারও পুরনো ক্ষত জেগে উঠেছে।

মূলত ঈদের দুই দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিক মতো। সেই থেকে এক সপ্তাহ যাবত বিছানায় পড়ে আছেন সুঠামদেহী এ তারকা। দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না তার। আর সে কারণে এবার এমআরআই করালেন তিনি। যার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই। সাকিব-তামিমদের নিয়ে কাজ করা বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর অধীনে বর্তমানে চিকিৎসা নিচ্ছেন আরেফিন শুভ।

হালের এই তারকা যমুনা টেলিভিশনকে বলেন, পায়ের ইনজুরির কারণে ডাক্তারের পরামর্শে এখন পূর্ণ বিশ্রামে আছি। এর বাইরে আর কোনো চিকিৎসাই নেই। এমআরআইয়ের ফল পেলে পরবর্তী চিকিৎসার ব্যাপারে ডাক্তার জানাবেন।

ইনজুরি বারবার ফিরে আসায় দেশের বাইরে চিকিৎসা নেওয়ার পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে আরেফিন শুভ জানান, করোনার নানা বিধিনিষেধের জন্য দেশের বাইরে গিয়ে চিকিৎসা নিতে পারছেন না তিনি। অস্ট্রেলিয়াতে চিকিৎসা নেওয়ার চিন্তা ছিলো তার। কিন্তু সেখানে লকডাউন থাকায় যেতে পারছেন না।

সুস্থ হয়ে আবারও কাজে ফিরতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply