মিজানের জন্মদিনে শুভেচ্ছা জানালেন ওয়ারফেজের কমল

|

ওয়ারফেজের বর্তমান লাইন আপ। ছবি: সংগৃহীত

ওয়ারফেজের প্রাক্তন ভোকাল মিজানুর রহমান মিজানের জন্মদিনে ফেসবুকে পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ওয়ারফেজ ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য ও লিড গিটারিস্ট ইব্রাহিম আহমেদ কমল।

আজ (২৫ জুলাই) ঘণ্টাখানেক আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২০০৯ সালের একটি কনসার্টে গাওয়া আলো অ্যালবামের ‘আর কতকাল’ গানের একটি ভিডিও পোস্ট করে কমল বলেন, ওয়ারফেজের সকল সদস্যই মিজানের অবদানকে অত্যন্ত গুরুত্বের সাথে স্বীকার করে। দোয়া করি তুমি ভালো থাকো এবং তোমার ক্যারিয়ার আরও ভালো হোক।

ইব্রাহিম আহমেদ কমলের পোস্ট।

বাংলাদেশের রক মিউজিক আন্দোলনের সর্বাগ্রের অন্যতম ব্যান্ড ওয়ারফেজ প্রতিষ্ঠিত হয় ১৯৮৪ সালে। ওয়ারফেজের বর্তমান ভোকাল পলাশের আগে ২০০৭ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত মিজান ছিলেন ভোকাল হিসেবে। এ সময় ওয়ারফেজ প্রকাশ করে তাদের দুর্দান্ত সফল দুটি অ্যালবাম, পথচলা (২০০৯) ও সত্য (২০১২)। হাই পিচের গানে দারুণ দক্ষ মিজান এর আগেও ১৯৯৯ থেকে ২০০২ সাল পর্যন্ত ওয়ারফেজের ভোকাল হিসেবে ছিলেন আলো (২০০০) এবং মহারাজ (২০০৩) অ্যালবামে।

ব্যান্ডের সদস্যদের মধ্যে মতান্তর একসময় মনান্তরে গিয়ে ঠেকে। শেষে ২০১৬ সালে ওয়ারফেজ ছাড়েন দারুণ জনপ্রিয় ভোকাল মিজান। তিক্ততাও উঠে যায় চরমে। তবে গিটার মায়েস্ত্রো কমলের এই জন্মদিনের শুভেচ্ছা জানানোর পোস্টে ভক্তদের খানিকটা আশাবাদী হতে দেখা গেছে যে, মিজান হয়তো ওয়ারফেজে কখনো ফিরতেও পারেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply