সাবেক বিজিবি সদস্যের বাসার সামনে থেকে বোমা উদ্ধার

|

উদ্ধার হওয়া পেট্রোল বোমা।

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের একটি বাসার গেটের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো দুইটি পেট্রোল বোমা ও তিনটি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

আজ রবিবার (২৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে সাদুল্লাপুর পোস্ট অফিস সংলগ্ন সাবেক বিজিবি সদস্য নুরুল আমিনের বাসার গেট থেকে এসব পেট্রোল বোমা ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়।

বাসার মালিক নুরুল আমিন জানান, সকালে হঠাৎ করে বাসার গেটের সামনে একটি পলিথিন মোড়ানো ব্যাগ দেখতে পান পলিথিনের মধ্যে দুইটি বোতল দেখে সন্দেহ হয় তার। পরে বিষয়টি পুলিশকে জানালে তারা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, বোতল দুইটিতে পেট্রোল ছিলো না। তবে বোতলের মুখ পর্যন্ত লম্বা কাপড় ছিল। এছাড়া কালো টেপ ও তার দিয়ে প্যাঁচানো তিনটি ককটেল সদৃশ বস্তুও ছিলো পলিথিনে। উদ্ধারের পর সেগুলো প্রাথমিকভাবে পানিতে ভিজিয়ে নিস্ক্রিয় করা হয়। এগুলো বোম বা বিস্ফোরক জাতীয় কোনো দ্রব্য কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ধারণা করা হচ্ছে মানুষের মধ্যে আতস্ক ছড়াতেই রাতের আধারে এসব কেউ ফেলে গেছে। তবে এ ঘটনার পেছনে কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply