ইভটিজিংয়ের শিকার হয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

|

মাদারীপুর প্রতিনিধি:

স্কুল থেকে ফেরার পথে মাদারীপুরের শিবচরে চলতি বছরের এক এসএসসি পরীক্ষার্থী স্থানীয় বখাটেদের হাতে ইভটিজিংয়ের শিকার হয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ২ জনকে আটক করেছে।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ব্যবহারিক পরীক্ষা সম্পর্কে তথ্য নিয়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল ওই পরীক্ষার্থী। স্থানীয় মাদবরচর ইউনিয়নের সাড়ে বিশরশি  ব্রীজ এলাকায় এলে একই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও পাশের গ্রামের শান্ত এবং এলাকার চিহ্নিত বখাটে ফারুক, রুবেলসহ ৫/৬ জন মোটরবাইক নিয়ে তার গতিরোধ করে।

এসময় বখাটেরা তার সাথে অশ্লীল আচরণ করে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। একই এলাকার কলেজ পড়ুয়া আলমাছ ও বাশির নামের দুই যুবক এগিয়ে এসে বাঁধা দিলে বখাটেরা তাদেরকেও মারধর করে। একপর্যায়ে আরও লোকজন এগিয়ে আসায় বখাটেরা পালিয়ে যায়।

মেয়েটি বখাটেদের হাত থেকে উদ্ধার হয়ে বাড়ি ফিরে গিয়ে লজ্জায় হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন তাকে দ্রুত প্রথমে শিবচর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি ঘটলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় বিকালে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে শিবচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রহিম মাদবর ও আসিফ নামের ২ জনকে আটক করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।









Leave a reply