গাজীপুরে আগুনে পুড়লো ৪১টি বসত বাড়ি

|

গাজীপুরের কেওয়া পূর্ব গ্রামে আগুনে ৪১টির মতো ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্ব গ্রামে আগুনে ৪১টির মতো ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ওসমান গণি জানান, তিনি ৪১টির মতো বাড়ি তৈরি করে তা স্থানীয় কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দিয়েছিলেন। প্রায় ঘরের ভাড়াটিয়ারা ঈদে গ্রামের বাড়িতে চলে যাওয়ায় তা অধিকাংশই ফাঁকা ছিল। শনিবার রাতে হঠাৎ ঘরে আগুন দেখতে পেয়ে তা নেভানোর চেষ্টা করা হয়। মুহূর্তেই আগুন পাশের অন্যান্য ঘরে ছড়িয়ে তা নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। পরে আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। আগুনে সবকটি ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে গেছে।

ওসমান গনি জানান, আগুনের ঘটনায় আনুমানিক তার ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যাংক লোন নিয়ে বাড়িটি তৈরি করেছিলেন। খবর দেয়ার সাথে সাথে ফায়ার সার্ভিস আসলে ক্ষয়ক্ষতির পরিমাণ কম হতো।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে আগুন দেখতে পেয়ে তারা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘণ্টার বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply