ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা

|

প্রকীকী ছবি।

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে নয়ন হোসেন (২৪) নামে এক বাক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন। ওই ঘটনায় আহত হয়েছে দুই যুবক। নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের বাসিন্দা।

শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় হামলার ওই ঘটনা ঘটে। হামলায় আহত দুজন হলেন জহুরুল ইসলাম (২৭) ও আশা (২০)। জহুরুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও আশাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের ভাই সুজন জানিয়েছেন, শুক্রবার বিকেলে স্থানীয় খেলার মাঠে ফুটবল খেলার মধ্যে দ্বন্দ্ব থেকে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধ মিমাংসার জন্য শনিবার শালিস হওয়ার কথা থাকলেও তার আগেই প্রতিপক্ষ মেম্বার সরোয়ার ও তার দুই ছেলে বকুল ও জাহিদ ধারালো দা দিয়ে নয়নকে কুপিয়ে জখম করে। এসময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে মেম্বার সরোয়ার তাদেরকেও কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে রাত আটটার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগে দায়িত্বরত ডা. অমিয় দাস জানান, হাসপাতালে আনার পথে অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের মৃত্যু হয়েছে। তিনি জানান, নয়নের গলায় ও বুকে ক্ষত রয়েছে।

লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে, নয়নকে হত্যার সাথে জড়িতদের আটকে পুলিশ চেষ্টা করছে বলে জানান ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply