মুন্সিগঞ্জে নাম ব্যঙ্গ করা নিয়ে সংঘর্ষ, আহত ১০

|

নাম ব্যঙ্গ করাকে কেন্দ্র করে মুন্সিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে নাম ব্যঙ্গ করা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের মাঝিকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনায় আহতরা হলেন, এক পক্ষের পারভেজ (২৩) শফি বকাউল (৪৮) অলি বকাউল (২৭) মুসা বকাউল (১৫) এবং অপর পক্ষের শাকিল (২০), আসিফ (১৯), ইউসুফ(১৮) ও জুয়েল (১৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে মাঝিকান্দি গ্রামের রশিদ বকাউলের ছেলে মুসা বকাউল ও ইব্রাহীম ঢালীর ছেলে জুয়েল ঢালীর মধ্যে নাম ব্যঙ্গ করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। পরে এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান উভয় পক্ষের লোকজন।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক বলেন, সংঘর্ষের ঘটনায় এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply