মাধবনের সঙ্গে পর্দায় আসছেন শাহরুখ

|

রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট ছবিতে অভিনয় করেছেন মাধবন, সাথে থাকছেন শাহরুখ খান। সংগৃহীত ছবি।

অভিনেতা থেকে এবার পরিচালকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন মাধবন। তার পরিচালিত এই ছবিটির নাম রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট। ছবিতে অভিনয় করেছেন মাধবন নিজেই। সাথে থাকছেন বলিউডের কিং শাহরুখ খান।

যদিও মাত্র কয়েক সেকেন্ডের জন্য আবির্ভাব হবে শাহরুখ খানের, তবুও শাহরুখের উপস্থিতি ছবিটির আবেদন বাড়িয়ে তুলবে কয়েকগুণ। এমনই বিশ্বাস বিনোদন ভক্তদের। শাহরুখ খান এই ছবিতে আসবেন সাংবাদিকের ভূমিকায়।

অ্যারোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক নিয়েই তৈরি হয়েছে ছবিটি। এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল ভারতীয় গোয়েন্দা সংস্থা, এমনকি গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। বিখ্যাত এই বিজ্ঞানীর জীবনী নিয়েই তৈরি হচ্ছে ছবিটির কাহিনি।

মাধবন ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন সিমরণ বাগ্গা। প্রিয়াঙ্কা চোপড়া ছবিটির পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এ ধরনের গল্প নিয়ে সিনেমা বানোনা ম্যাডির পক্ষেই সম্ভব।

হিন্দি, ইংরেজি, মালায়ালাম, কন্নড়, তামিল এবং তেলেগু; একসঙ্গে এই ছয় ভাষায় মুক্তি পাবে রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট। তবে ঠিক কবে মুক্তি পাচ্ছে ছবিটি তা এখনও জানায়নি তারা।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply