পিরোজপুরে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১

|

পিরোজপুরের মঠবাড়িয়া থানা।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে আব্দুল হক সিকদার (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ছগির (৩৫), তার বাবা নাসির মিস্ত্রী (৫৫) ও আইয়ুব আলী খান (৫৫) নামের ৩ জনকে গ্রেফতার করেছে।

শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল থেকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। নিহত আব্দুল হক সিকদার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মৃত হাতেম আলী সিকদারের ছেলে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মোতালেব সিকদার ও নাসির হাওলাদারের জমি নিয়ে মামলা চলছে। শুক্রবার সকালে মোতালেব সিকদার তার দীর্ঘদিনের ভোগদখলীয় জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ নাসির হাওলাদার বাধা দেন। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ৫ নারীসহ ২০ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’পক্ষের ৮ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত আব্দুল হক সিকদারকে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাতে মাওয়া ফেরিঘাট এলাকায় মারা যান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply