যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য আছে, আমার স্বামী নির্দোষ: শিল্পা

|

শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত

নিজের স্বামীর পক্ষে শিল্পা যুক্তি দিতে গিয়ে বলেন যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্ন বানাতো না বলেই তিনি জানেন।

রাজ কুন্দ্রার হটশটস অ্যাপে কী ধরনের ভিডিও প্রকাশ হতো সে বিষয়ে জানতো না রাজের স্ত্রী বলিউড নায়িকা শিল্পা শেঠি। সেই অ্যাপের সঙ্গে কোনও সম্পর্কও নেই তার। গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে এমন কথাই বলেছেন তিনি। টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শিল্পার বক্তব্যের কিছু তথ্য প্রকাশ পেয়েছে সংবাদ মাধ্যমে।

শিল্পা দাবী করেন, রাজের শ্যালক প্রদীপ বক্সি লন্ডনে থাকে। সে এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে আছে।

মুম্বাই পুলিশ জানিয়েছে, শিল্পা তার স্বামীকে নির্দোষ দাবী করেছেন।

রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের পর ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ এর ডিরেক্টরের পদ থেকে অব্যাহতি নিয়েছেন শিল্পা। তার পরেই তিনি পুলিশের নজরে আসেন। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন তাও জানতে চেয়েছে গোয়েন্দা কর্মকর্তারা।

এদিকে, রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ আগামী মঙ্গলবার পর্যন্ত বেড়েছে। শুক্রবার রাজ এবং শিল্পা শেঠির বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। তল্লাশির সময় রাজকেও সাথে নিয়েছিল গোয়েন্দারা।

পর্নকাণ্ডে রাজের সংশ্লিষ্টতার আরও বিস্তারিত তথ্য পেতেই রাজের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা। তখনই শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

যদিও শিল্পা শেঠির বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও তথ্যপ্রমাণ পায়নি মুম্বাই পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply