খ্যাতিমান শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে শোকস্তব্ধ নানা মহল

|

জনপ্রিয় গণসংগীতশিল্পী ফকির আলমগীর।

করোনার কাছে পরাজিত হয়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন একুশে পদকপ্রাপ্ত খ্যাতিমান গণসঙ্গীতশিল্পী ফকির আলমগীর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সঙ্গীতাঙ্গনসহ সব মহলে। শোক জানিয়েছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ নানা মহলের ব্যক্তিবর্গ।

কিংবদন্তি এই শিল্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রেলপথমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এমপি, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। শোক জানিয়েছেন, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জা‌হিদ আহসান রা‌সেল এম‌পি, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

এছাড়াও একুশে পদকপ্রাপ্ত গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত‍্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

ফকির আলমগীর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

তারা শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানান।

শুক্রবার (২৩ জুলাই) রাত ১০টা ৫৬ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে জনপ্রিয় গণসংগীতশিল্পী ফকির আলমগীর করোনায় আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর খবরটি নিশ্চিত করেন ছেলে মাশুক আলমগীর রাজীব। মৃত্যুকালে ফকির আলমগীরের বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে রেখে গেছেন।

এর আগে, গত ১৫ জুলাই থেকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ফকির আলমগীরের শারীরিক অবস্থার অবনতি হলে ১৯ জুলাই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply