১১৭ কোটি টাকায় হেলিকপ্টার কিনলেন নেইমার

|

নেইমারের কেনা নতুন হেলিকপ্টার। ছবি- দ্য সান।

ফুটবলপাড়ায় এখন চলছে ছুটি। বেশিরভাগ তারকারাই অবসরে। অন্য সবার মতোই নেইমারও ছুটি কাটাচ্ছেন। তবে এখনও তার মনে দগদগে চিরপ্রতিদ্বন্বী আর্জেন্টিনার কাছে কোপার শিরোপা হারানোর ঘা। সেই জ্বালাই যেন নেইমার ভুলতে চাইছেন আনন্দ-উচ্ছ্বাসে। ছুটিকে রঙিন করে নিতে নেইমার কিনে ফেলেছেন একেবারে নতুন এক হেলিকপ্টার। ১১৭ কোটি টাকায় কেনা মার্সিডিজ ব্রান্ডের কালো এই হেলিকপ্টারের সাথে নিজের বাগানে বসে তোলা ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে।

বিশ্বের সবচেয়ে বেশি ট্রান্সফার মানিতে পিএসজিতে যোগ দেওয়া এই ফুটবলারের ১৫৫ মিলিয়ন ইন্সটাগ্রাম ফলোয়ারের মাঝে নেইমারের হেলিকপ্টার নিয়ে শুরু হয়েছে আলোচনা। কেউ কেউ বলছেন, ডিসি কমিকসের ভক্ত বলেই নেইমার ব্যাটম্যানের আদলের এই হেলিকপ্টারটি কিনেছেন। কালো এই হেলিকপ্টারের গায়ে সাদা হরফে লেখা হয়েছে নেইমারের নাম।

হেলিপ্টারের সাথে নিজের বাগানবাড়িতে তোলা এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নেইমার।

ব্রাজিলের রাজধানী রিও ডি জেনেরিও থেকে  ৬০ মাইল দূরে উপকূলের কাছে বিলাসবহুল বাড়ি থেকে জাতীয় দলের অনুশীলনে যোগ দিতে এই হেলিকপ্টার ব্যবহার করবেন এই তারকা। এর আগে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর জাতীয় দলের অনুশীলনে যোগ দিতে মার্সিডিজেরই আরেকটি হেলিকপ্টার ব্যবহার করছিলেন তিনি।

ধারণ করা হচ্ছে নেইমারের নতুন কেনা এইচ-১৪৫ মডেলের হেলিকপ্টারটি মার্সিডিজের একেবারে নতুন একটি ভার্সন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply