বাগেরহাটে ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬

|

বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন শ্রমিক নিহত হয়েছেন।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে লকডাউনের প্রথম দিনে ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৬ জন শ্রমিক নিহত হয়েছেন। এ সময়ে গুরুতর আহত নূর মোহাম্মদ নামে এক শ্রমিককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কঠোর বিধিনিষেধের মধ্যে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মোংলা-মাওয়া জাতীয় মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের বৈলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার ইজিবাইকটি লকপুর বাজার ও কাটাখালী মোড় থেকে শ্রমিকদের নিয়ে ফকিরহাট দিকে যাচ্ছিলো। আর খালি ট্রাকটি মাদারিপুর এলাকায় শ্রমিক নামিয়ে দিয়ে খুলনার দিকে যাচ্ছিলে।

নিহতরা সবাই বাগেরহাট জেলার বাসিন্দা। নিহত ৬ জন শ্রমিকদের মধ্যে ৫ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- বাগেরহাটের ফকিরহাট উপজেলার নলধা গ্রামের উৎপল রাহা (৪১), নয়ন দত্ত (২৫), রামপাল উপজেলার চাকশ্রী গ্রামের আব্দুল হাই (৫০), বাগেরহাট সদর উপজেলার দক্ষিণ খানপুর গ্রামের নজরুল ইসলাম শেখ (৫০) ও টাউন নওয়াপাড়া গ্রামের কালিপদ দে (৫০)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি গুরুতর আহত শ্রমিক রামপাল উপজেলার বিরি-চাকশ্রী গ্রামের নূর মোহম্মদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম জানান, ইজিবাইকের যাত্রীরা শুক্রবার সকালে লকপুর বাজার থেকে পান বরাজে ও মোল্লাহাট এলাকায় মাটির কাজ করতে ফকিরহাটে যাওয়ার পথে মোংলা-মাওয়া জাতীয় মহাসড়কের উপজেলার বৈলতলী এলাকায় ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৬ জন শ্রমিক নিহত হয়। এ সময়ে আহত এক শ্রমিককে উদ্ধার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাক চালক ওসমান গনিকে আটক করেছে পুলিশ। সে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। নিহতদের মধ্যে ৫ জনের নাম পরিচয় জানা গেছে। তাদের মৃতদেহ
পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান সিরাজ জানান, মোংলা-মাওয়া জাতীয় মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। পরে কাটাখালী ও মোল্লাহাট হাইওয়ে ও ফকিরহাট পুলিশ উদ্ধার অভিযানে যোগ দেয়। এ সময়ে ঘটনাস্থল থেকে ইজিবাইকের ৬ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইকসহ মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply