লকডাউনে ফেনসিডিলের হোম ডেলিভারি দিতে গিয়ে আটক ১

|

নেত্রকোনার দুর্গাপুর বাজার থেকে ১০০ বোতল ফেনসিডিল নিয়ে গ্রাহকদের হোম ডেলিভারি দিতে যাওয়ার সময় এক জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

ময়মনসিংহ ব্যুরো:

লকডাউনের মধ্যেই নেত্রকোনার দুর্গাপুর বাজার থেকে ১০০ বোতল ফেনসিডিল নিয়ে গ্রাহকদের হোম ডেলিভারি দিতে যাওয়ার সময় এক জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। ফেনসিডিলসহ আটক মাদক ব্যবসায়ীর নাম আবু সাঈদ (৩০)।

শুক্রবার (২৩ জুলাই) বেলা ১১ টার দিকে গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে এ ঘটনাটি ঘটে। দুপুরে বিষয়টি জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

ইউএনও হাসান মারুফ জানান, সকালে ভ্রাম্যমাণ আদালত চলাকালে মেছিডেঙ্গি গ্রামে মোটরসাইকেলের দুই আরোহীকে দেখে সন্দেহ হয়। এসময় তাদের থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পিছন থেকে ধাওয়া দিলে আবু সাঈদ মোটরসাইকেল থেকে পরে যায়। এসময় সে তার সাথে থাকা ব্যাগটি রাস্তায় ফেলে দৌড় দেয়।

তিনি আরও বলেন, ফেলে যাওয়া ব্যাগটি খুলে দেখা যায় ভিতরে ফেনসিডিলের বোতল। যা মাদক ব্যবসায়ী তার গ্রাহকদের জন্য ময়মনসিংহে নিয়ে যাচ্ছিলো। ধারনা করা হচ্ছে লকডাউনে গ্রাহকদের হোম ডেলিভারি দিতেই মোটরসাইকেলে করে তারা যাচ্ছিলো। এবিষয়ে পুলিশ তদন্ত করছে।

ঘটনার সময় ভ্রাম্যমাণ আদালতের সাথে থাকা পুলিশ ও আনসার সদস্যরা দৌড়ে আবু সাঈদকে আটক করে। সে ফুলবাড়িয়া উপজেলার কালীবাজাইল গ্রামের আ. গণির ছেলে। পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি ময়মনসিংহের আকুয়ার ভাঙাপুল এলাকায়। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply