স্বামী গ্রেফতারের পর নীরবতা ভেঙে ইনস্টা স্টোরি শিল্পা শেট্টির

|

ছবি: রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

পর্ন ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর থেকেই চুপ ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামীকে গ্রেফতারের প্রায় চারদিন পর নীরবতা ভাঙলেন অভিনেত্রী। ইনস্টা স্টোরির মাধ্যমে বোঝালেন অনেক কিছুই।

রাজের গ্রেফতারের পর প্রথমবার বৃহস্পতিবার গভীর রাতে জেমস থাম্বারের লেখা কয়েকটি লাইন ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন শিল্পা। তাতে লেখা রয়েছে, “রেগে গিয়ে পিছনের দিকে তাকিও না। সামনেও না। বরং চারপাশে কি ঘটছে সেদিকে সচেতনভাবে খেয়াল রাখো। যারা আমাদের কষ্ট দিয়েছে তাদের দিকে রাগ করে তাকাই। আমরা ভয় পেয়ে তাকাই। ভাবি চাকরি চলে যাবে। ভালবাসার মানুষের মৃত্যু হবে। কী হতে পারে, কী হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা হয়। যা যাচ্ছে বর্তমানে তা নিয়েই ভাবা প্রয়োজন। একটা দীর্ঘ নিঃশ্বাস নিই। আমি ভাগ্যবান যে বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও সামলে নেব। আমি আমার জীবনকে নিজে যেভাবে চালিত করছি, সেভাবেই করব। কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।”

গত সোমবার থেকে ফের শিরোনামে রাজ কুন্দ্রা। পর্ন ছবি তৈরির অভিযোগে জেরা করার জন্য ডেকে পাঠানো হয় রাজ কুন্দ্রাকে। তারপরই গ্রেফতার করা হয় তাকে। মেলেনি জামিন।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সাথে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply