রাজশাহীতে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

|

এ ঘটনায় রাতেই কর্ণহার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে চার দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় ছতর মুর্মু নামের ৮০ বছর বয়সী এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তার গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলার কৈকুড়ি গ্রামে। তবে ওই গ্রামটি পবা উপজেলার হলেও বর্তমানে রাজশাহী মহানগর পুলিশের নবগঠিত কর্ণহার থানার সীমানাধীন।

রাজশাহীর কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, ছতর মুর্মু গত ১৯ জুলাই সকাল থেকে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি জঙ্গলের মধ্যে ছতরের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর নিখোঁজ ছতরের বাড়িতে এ পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করছে। প্রক্রিয়াটি শেষ হলে রাতেই তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, ঠিক কী কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের লোকজনও কিছু বলতে পারছেন না।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আদিবাসী বৃদ্ধ ছতর মুর্মুর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তাই এ ঘটনায় আপাতত রাতেই থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে। পরে ময়নাতদন্তের প্রতিবেদনে কোনো আলামত মিললে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply