কক্সবাজারে জিপ-চান্দের গাড়ির সংঘর্ষে নিহত-১, আহত ৪

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় স্বাধীন ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাসের সাথে চান্দের গাড়ির সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৪ যাত্রী । আজ বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর দেড়টার দিকে চকরিয়ার ফাঁসিয়াখালী-ঝনঝনিয়া ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই টিপু রায় জানান, কক্সবাজার থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল স্বাধীন ট্রাভেলসের একটি বাস। বাসটি চকরিয়া-ঝনঝনিয়া ব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী জীপকে চান্দের গাড়ী ধাক্কা দিলে জিপটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে জীপের এক শিশু যাত্রী মারা যায়। আহত হয় চান্দের গাড়ীর ৪ জন যাত্রী। আহতদের ৪ জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেও আহত মুবিন (৪০) ও নাঈম (১৪) নামের ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়সাল।

কবির ও ফারুক নামে অপর দুইজন আহতকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকাল সাড়ে ৫টা) নিহত শিশুর নাম-ঠিকানা জানা যায়নি। গাড়ি দুটি মালুমঘাট হাইওয়ে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply