রেফারির সিদ্ধান্ত নিয়ে সংঘর্ষে লিপ্ত আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলোয়াড়

|

মাঠে এক দফা দুই ক্লাবের খেলোয়াড়দের সংঘর্ষের পর টানেল ও ড্রেসিংরুম পর্যন্ত গড়ায় এই গোলমাল। ছবি: সংগৃহীত

কনমেবলের কোপা লিবার্তোদোরেস বহু পাগলাটে ম্যাচের জন্ম দিয়েছে। গত রাতে রাউন্ড অব সিক্সটিনে আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স ও ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো মিনেইরোর ম্যাচে এমনটাই দেখলো ফুটবল বিশ্ব। রেফারির গোল বাতিলের সিদ্ধান্তকে কেন্দ্র করে দু’দলের খেলোয়াড়রা সংঘর্ষে লিপ্ত হয়। এতে আহত হয়েছে দু’ক্লাবেরই বেশ কয়েকজন খেলোয়াড়।

কোপা লিবার্তোদোরেসের রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগে বোকা জুনিয়র্স ও অ্যাথলেটিকো মিনেইরোর ম্যাচটি গোলশূন্য ড্র হয়। প্রথম লেগের ম্যাচও গোলশূন্য ড্র হবার পর এই ম্যাচটি গড়ায় টাইব্রেকারে। সেখানে ৩-১ গোলে জয় পায় অ্যাথলেটিকো মিনেইরো।

টানেলে বোকা ও মিনেইরোর খেলোয়ারদের সংঘর্ষ।
ছবি: সংগৃহীত

ম্যাচ চলাকালীন বোকা জুনিয়র্সের গোল ভিএআরের মাধ্যমে বাতিল করেন রেফারি। সে ঘটনাকে কেন্দ্র করে শেষ বাঁশি বাজার পর মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়েরা। ম্যাচের পর টানেলেও আবার ক্লাব দুটির খেলোয়াড়দের মধ্যে ঘটে সংঘর্ষ।

অ্যাথলেটিকো মিনেইরোর খেলোয়াড়রা তাদের ড্রেসিংরুমে গিয়ে লুকিয়ে পড়েন এক পর্যায়ে। এরপর বোকার খেলোয়াররা অ্যাথলেটিকো মিনেইরোর ড্রেসিংরুমে প্রবেশের চেষ্টা করে। তখন ব্রাজিলিয়ান পুলিশ বোকা জুনিয়র্সের খেলোয়াড়দের উপর মরিচের গুঁড়ার স্প্রে প্রয়োগ করে। শেষে পুলিশ প্রহরায় মিনেইরোর ক্লাব প্রাঙ্গন ত্যাগ করে বোকা জুনিয়র্সের খেলোয়াড়রা।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply