মাংস নিয়ে ঝগড়ার জেরে ৩ সন্তান নিয়ে মায়ের বিষপান, শিশুর মৃত্যু

|

আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সংগৃহীত ছবি।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জেরে ৩ সন্তানকে নিয়ে বিষপান করেছেন মা। এতে ১৪ মাস বয়সী মায়নুরের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাতে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাসা থেকে কোরবানির মাংস দেওয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত সাড়ে ১০টার দিকে ঘরের দরজা বন্ধ করে ৩ সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুরকে (১৪ মাস) বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন মুরশেদা আক্তার।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ১৪ মাসের শিশু মায়নুরকে মৃত ঘোষণা করেন। অন্যরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বিষপান করা মুর্শেদার স্বামী ইয়ার মোহাম্মদ কোরবানির মাংস নিয়ে কথা কাটাকাটি নিয়ে সন্তানদের নিয়ে স্ত্রীর বিষপানের কথা স্বীকার করেছেন। এসময় তিনি বাড়িতে ছিলেন না বলে জানান।

মহেশখালীর থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, মহেশখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply