মালয়েশিয়ায় এক বাংলাদেশির হাতে আরেক বাংলাদেশি খুন

|

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে খুনের অভিযোগে আরেক বাংলাদেশি গ্রেফতার।

আহমাদুল কবির, মালয়েশিয়া:

মালয়েশিয়ায় কথা কাটাকাটির জেরে কাঠ দিয়ে মাথায় আঘাত করে এক বাংলাদেশিকে হত্যার অভিযোগে আরেক বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। তারা দু’জন একই রুমে বসবাস করতেন বলে জানা গেছে। ময়নাতদন্তের জন্যে মরদেহ তুয়ানকু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর: মালয়েশিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারনামা।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, ২১ জুলাই বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় সেরেমবান প্রদেশে একটি নির্মাণাধীন ভবন থেকে নিহত বাংলাদেশির লাশ উদ্ধার করেছে পুলিশ।অভিযুক্ত বাংলাদেশি ২৯ বছর বয়সী যুবককে গ্রেফতার করেছে পুলিশ ।

তবে পুলিশ নিহত বাংলাদেশি ও গ্রেফতার অভিযুক্তের নাম ঠিকানা প্রকাশ করেনি। মরদেহ পুলিশকে না জানিয়েই দাফন করা হয়েছিলো। নিহত ব্যক্তি দীর্ঘদিন তার কাজে অনুপস্থিত থাকায় নিয়োগকর্তা পুলিশে রিপোর্ট দায়ের করেন। তারপরই ব্যক্তি পালিয়ে যায় । তখন সন্দেহ হলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি হত্যার কথা স্বীকার করে।

সেরেমবান থানার প্রধান সহকারী কমিশনার মোহাম্মদ সাইদ ইব্রাহিম বলেছেন, এখানকার তামান মুতিয়ারা গাল্লায় একটি নির্মাণ সাইটে ওই ব্যক্তিকে দাফন করা হয় এবং এখানেই তাকে মাথায় কাঠ দিয়ে আঘাত করে খুন করা হয়।

তিনি বলেন, প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানা গেছে ৩০ বছর বয়সী নিহত ব্যক্তির স্ত্রীও ছিল। তবে অভিযুক্ত ওই ব্যক্তি পুলিশের কাছে স্বদেশীকে হত্যার কথা স্বীকার করেছে। হত্যার পর যেখানে লাশ দাফন করা হয়েছে সেই জায়গাটিও পুলিশকে সনাক্তকরণে সহযোগিতা করেছে সে। এসময় যে কাঠের টুকরা দিয়ে তাকে হত্যা করা হয়েছে সেই কাঠের টুকরাও উদ্ধার করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply