স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

|

স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে হত্যা।

বরগুনা প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটুকে (৩৮) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৯ জুলাই) বিকেল ৪ টায় ঘটনাস্থল থেকে বেতাগী থানা পুলিশ আনারুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল কাদের হাওলাদারের ছেলে সাবেক ইউপি সদস্য আনারুল ইসলাম টিটু দুপুরে ব্যক্তিগত কাজে বেতাগী গিয়েছিলেন। কাজ শেষে স্ত্রী সহ বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা হঠাৎ লাঠিসোটা, দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। স্ত্রীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে কাউনিয়ার ব্রিকফিল্ড এলাকায় পিটিয়ে হত্যা করে তাকে।

নিহতের স্ত্রী শিল্পী বেগম জানায়, যারা এই নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত তাদের সকলকে তিনি চিনতে পেরেছেন।

জানা যায়, সদ্য সমাপ্ত বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফ ও বর্তমান চেয়ারম্যান ইমাম হোসেনের সমর্থকদের মধ্যে একাধিক সংঘর্ষ ঘটে। নিহত টিটু ইউসুফ শরিফের সমর্থক ছিলেন।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা সঠিক রহস্য এবং খুনের সাথে সম্পৃক্তদের খুঁজে বের করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply