হত্যার পর আড়াই মাস স্বামীর লাশের ওপর বসেই রান্না করেন স্ত্রী

|

হত্যার পর আড়াই মাস স্বামীর লাশের ওপর বসেই রান্না করেন স্ত্রী

ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে হত্যা, তারপর রান্নাঘরে লাশ পুঁতে ফেলা। তার উপর নিয়মিত দুই মাস ১৪ দিন রান্না চালিয়ে গেছেন স্ত্রী। লোমহর্ষক এই ঘটনা ঘটেছে মুন্সিগঞ্জ সদর উপজেলার পূর্ব শীলমন্দি এলাকায়।

এ ঘটনায় ঘাতক স্ত্রী আকলিমা আক্তারকে গ্রেফতারের পর নিহত স্বামী আরাফাত মোল্লার (৫০) মাটিচাপা দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নিহতের লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

এর আগে এ দিন সকাল ১১টায় আকলিমাকে আটক করা হয়। নিহত আরাফাত পূর্ব শীলমন্দি এলাকার মৃত দুঃখাই মোল্লার ছেলে এবং চার সন্তানের জনক।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ২ মে থেকে আরাফাত নিখোঁজ হন বলে ১৫ মে স্ত্রী সদর থানায় একটি জিডি করেন। পরে ৩০ মে একটি মামলা করেন। মামলার বিষয়ে বিভিন্নভাবে তদন্ত চলিয়ে যায় পুলিশ। তদন্তের একপর্যায়ে গতকাল শুক্রবার (১৬ই জুলাই) সকালে আকলিমার সঙ্গে এক প্রতিবেশীর কথোপকথনের ভিডিও পুলিশের হাতে আসে।

পুলিশের হাতে আসা ভিডিওতে দেখা যায়, আকলিমাই আরাফাতকে হত্যা করে রান্নাঘরে লাশ পুতে রাখার বিষয়টি বলছেন প্রতিবেশীর কাছে। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে আকলিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পরকীয়ার জেরে তিনি ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা করেছেন বলে পুলিশের কাছে স্বীকার করেন। পরে আকলিমাকে ঘটনাস্থলে নেওয়া হলে স্বামীর লাশ পুতে রাখার স্থান দেখিয়ে দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, বিশ্বস্ত সূত্রে আমরা জানতে পারি আকলিমাই স্বামী আরাফাতকে হত্যা করেছেন। এ ঘটনায় তাকে আটকের পর তিনি স্বীকার করে বলেন যে, তার স্বামীর পরকীয়া সম্পর্কের জের ধরে তিনি এ হত্যাকাণ্ড ঘটান। হত্যাকাণ্ডের ঘটনায় স্ত্রী আকলিমা ও জড়িতে সন্দেহে রিয়াজ নামের অপর আরেকজনকে আটক করা হয়েছে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply