চেয়ারম্যান হতে আগ্রহী নন রওশন: জাতীয় পার্টি

|

জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন রওশন এরশাদ: জাতীয় পার্টি। ছবি: সংগৃহীত

বেগম রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান হতে আগ্রহী নন।

বুধবার (১৪ জুলাই) রাতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ১৪ জুলাই সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপির সাথে ফোনালাপে তিনি চেয়ারম্যান না হওয়ার অভিমত ব্যক্ত করেছেন। জিএম কাদেরের নেতৃত্বে দল সঠিক পথে আছে বলেও তিনি মনে করেন। সেই সাথে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে তার সাফল্য কামনা করেন।

বিজ্ঞপ্তিটি থেকে আরও জানা যায়, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগির আল মাহি শাদ এরশাদ ১৪ জুলাই দুপুরেই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে ফোন করে বলেছেন, তিনি তার বাবা মরহুম এইচএম এরশাদের মৃত্যুবার্ষিকীর দোয়ায় শরিক হতে সকালে প্রেসিডেন্ট পার্কে গিয়েছিলেন। এর বাইরে তিনি কোনো কিছুই সাথেই সম্পৃক্ত নন।

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের মৃত্যুর পর তার ভাই জিএম কাদের দলটির চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি সংসদে বিরোধীদলীয় উপনেতার দায়িত্বে রয়েছেন।

অন্যদিকে, এরশাদের দ্বিতীয় স্ত্রী বিদিশার ছেলে শাহতা জারাব এরিক জাতীয় পার্টিতে কোনো দায়িত্বে না থাকলেও ১৪ জুলাই (বুধবার) বাবা হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর মিলাদ মাহফিলে আকস্মিকভাবে জাতীয় পার্টির ‘নতুন কমিটি’ ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply