শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে জল্পনা-কল্পনার অবসান

|

ভারতীয় সিনেমার সুপার স্টার শ্রীদেবীকে মৃত্যুকে ঘিরে সৃষ্ট সব রকম জল্পনা-কল্পনার অবসান ঘটেছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ হিসেবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ার ঘটনা বলা হলেও ময়না তদন্তের প্রতিবেদনে বলা হচ্ছে ভিন্ন কথা!

দুবাই পুলিশের দেওয়া ময়না প্রতিবেদন অনুসারে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাননি শ্রীদেবী। তিনি মাথা ঘুরে বাথটাবে পড়ে যান, বাথটাবের পানিতে ডুবে তার মৃত্যু ঘটেছে।

দুবাইয়ের নিয়ম অনুসারে, কোনো ব্যক্তি হোটেলে মারা গেলে তার ময়না তদন্ত করতে হয়। সেজন্য শ্রীদেবীর ময়না তদন্ত করা হয়েছে। ময়না তদন্তে দূর্ঘটনা জনিত মৃত্যু বলা হলেও মামলা দায়ের করেছে দুবাই পুলিশ। এতে কিছু আইনি জটিলতা তৈরি হওয়াতে মরদেহ মুম্বাইতে আনতে দেরি হচ্ছে।

সব ধরনের আইনি প্রক্রিয়া শেষে শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আজ রাতেই মুম্বাই পোঁছানোর কথা রয়েছে। স্বামী বনি কাপুরের নিকট আত্মীয় অনিল আম্বানির নিজস্ব বিমানে শ্রীদেবীর মরদেহ নিজভূমে আনা হবে।

এদিকে শ্রীদেবীর অন্তিম যাত্রায় দেশে ফিরবেন, বাড়ির সবাই তাই ভীষণ ব্যস্ত। সিনেমা জগতের এই মহাতারকার পছন্দের রঙ সাদা। তার অন্তিম ইচ্ছা অনুসারে ভারসোভায় তার বাংলো বাড়ি থেকে শুরু করে সবকিছু সাদা রঙের গোলাপ, অর্কিড, লিলিতে সাজানো হচ্ছে।

তবে কখন শেষকৃত্য অনুষ্ঠিত হবে, এ বিষয়ে এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো সূচি পাওয়া যায়নি।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply