ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির কার্যালয়ে শনিবার ভাঙচুরের ঘটনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি। রবিবার দুপুরে শহরের স্টেশন রোডস্থ জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টি,এ রোডে এক প্রতিবাদ সমাবেশ করে শেষ হয়।

এতে জেলা জাতীয় পার্টি আহবায়ক ও কেন্দ্রীয় জাতীয় পার্টি ভাইস চেয়ারম্যান এ্যাড. জিয়াউল হক মৃধা এমপি সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর উপদেষ্টা ও জাতীয় পার্টি সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া, জেলা জাতীয় পার্টি যুগ্ন আহবায়ক ওয়াহেদুল হক ওয়াহাব, মনির হোসেন দেলোয়ার, হাজী জমসেদ মিয়া, যুগ্ন সদস্য সচিব নাছির আহামেদ খান, আবু কাউছার খান, জেলা যুবসংহতি সভাপতি সৈয়দ মোকাব্বের ও সদর উপজেলা জাতীয় পার্টি সভাপতি জেনহারুল ইসলাম ভুইয়া প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগ করে বলেন জেলা জাতীয় পার্টি কার্যালয়ে ভাঙচুরের এই ঘটনায় ছাত্রলীগ নেতা কর্মীরা জড়িত। এই ঘটনায় আগামী ৩ দিনের মধ্যে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে মানববন্ধনসহ কঠোর কর্মসূচী দেওয়া হবে। জেলা জাতীয় পার্টি নেতৃবৃন্দ সকালে জেলা জাতীয় পার্টি ভাঙচুর অফিস পরিদর্শন করেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে জেলার ৯ উপজেলায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে স্ব স্ব উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠন।









Leave a reply