ফরিদপুরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য আটক

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর ও ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা। এই অভিযানে ফরিদপুর থেকে চুরি যাওয়া ৩টি ইজিবাইক উদ্ধার করে র‌্যাব।

আটক ৩ জন হলো মাদারীপুর জেলার সদর থানার চর খাকদী গ্রামের আলী হায়দার এর ছেলে রাজীব হোসেন(৩২), নড়াইল জেলার কমলাপুর গ্রামের মৃত আক্কেল আলী’র ছেলে শরীফুল ইসলাম ও ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার চাদপুর গ্রামের ইসমাইল জোয়ার্দার এর ছেলে মুক্তার হোসেন।

র‌্যাব ৮ ফরিদপুর কোম্পানী অধিনায়ক মো. রইছ উদ্দিন জানান, আটক রাজীব শনিবার ফরিদপুর শহরের শেখ রাসেল শিশু পার্কের সামনে থেকে একটি ইজি বাইক চুরি করে পালানো সময় স্থানীয় জনতা ও র‌্যাব ধাওয়া করে তাকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের তথ্য দেয়।
তার দেয়া তথ্যের ভিত্তিতেই রবিবার ভোরে ঝিনাইদহ জেলার নুসরাত ইজি বাইক সার্ভিসিং সেন্টারে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে শরীফুল ও মুক্তারকে আটক করা হয়। ওই গ্যারেজ থেকেই ফরিদপুর থেকে আগে চুরি যাওয়া দুইটি ইজিবাইক উদ্ধার করা হয়।

আটককৃত আসামী এবং উদ্ধারকৃত ০৩টি ইজি বাইক ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে র‌্যাব বাদী হয়ে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply