নড়াইলে ইউপি চেয়ারম্যান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

|

নড়াইলের দিঘলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা লতিফুর রহমান পলাশ হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইবুনালে স্থানান্তর ও খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার নড়াইল শহরে এ সব কর্মসূচি পালিত হয়।

দীঘলীয়া ইউনিয়নের কয়েক হাজার মানুষ নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হয়। পরে সেখান বিক্ষোভ মিছিল যোগে শহর প্রদক্ষিণ করে আদালত সড়কে এসে মানববন্ধন করে জনতা। মানববন্ধন চলাকালে নড়াইল শহর অচল হয়ে পড়ে।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে নির্বাচন অফিস এলাকায় দাঁড়িয়ে থাকা অবস্থায় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে প্রথমে গুলি করে। তিনি মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তাকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

হত্যার ঘটনায় জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফ মনিরুজ্জামানসহ ১৫জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। ঐ রাতেই মামলার এক নং আসামী শরীফ মনিরুজ্জামানকে ঢাকা থেকে গ্রেফতার করা হয় এবং মামলার ২ নং আসামী বাকী বিল্লাকে ঐ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply