নদীতে গোসল করতে নেমে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার

|

চুয়াডাঙ্গায় প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ বিশ্ববিদ্যালয় শিক্ষক মাইনুর রহমান মুন্নার মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল। শনিবার (৩জুলাই) সন্ধ্যায় শহরের পৌর এলাকার সিএন্ডবি পাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাইনুর রহমান মুন্না (২৭) পৌর এলাকার হাটকালুগঞ্জ এলাকার আব্দুল মমিন বিশ্বাসের ছেলে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় এআইইউবি’র সিএসই বিভাগে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১টার দিকে মুন্না ও তার দুই বন্ধু সবুজ এবং মামুন পানিতে গোসল করার জন্য নদীতে নামে। এসময় মুন্না নদীর পানিতে তলিয়ে যায়। এসময় তার দুই বন্ধু ও স্থানীয় লোকজন তাকে উদ্ধারে এগিয়ে আসে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান শুরু করে। তবে তারা খুঁজে না পেলে খুলনা থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নদীর তলদেশ থেকে মুন্নার মরদেহ উদ্ধার করে ডুবুরি দলের সদস্যরা।

চুয়াডাঙ্গা ফায়ার এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, ঘটনার পর থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার অভিযান চালায়। সেসময় তাকে খুঁজে না পাওয়ায় খুলনা থেকে ডুবুরি দল আনা হয়। ডুবুরি দলের সদস্যরা নদীর তলদেশ থেকে তার মরদেহ উদ্ধার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply