টি-টোয়েন্টিতে মাশরাফীর ফেরার সম্ভাবনা দেখেন না সুজন

|

অবসর ভেঙ্গে মাশরাফীর টি-টোয়েন্টিতে ফেরার সম্ভাবনা দেখছেন না খালেদ মাহমুদ সুজন। এমনকি দলের সাথে মেন্টর হিসেবে যাওয়ার সুযোগ নেই তার। আর নিধাস ট্রফিতে নতুন কোনো মুখ নয়, অভিজ্ঞদের উপর ভরসা রাখছে টিম ম্যানেজমেন্ট।

শনিবার সকালে বিসিবির হর্তাকর্তাদের পদচারণায় সরগরম হয়ে ওঠে মিরপুরের হোম অব ক্রিকেট। সবার মধ্যেই একটা কৌতুহল, তাহলে কি টি-টোয়েন্টিতে ফিরছেন মাশরাফী বিন মোর্তজা? দলের সাথে দীর্ঘদিন ধরে থাকা বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন অবশ্য মনে করেন অবসর ভেঙ্গে ফিরবেন না আর মাশরাফী। এমনকি সুযোগ নেই দলের মেন্টর হিসেবে যাওয়ারও।

সুজন জানান, আমি ওকে বলেছিলাম পজেটিভলি চিন্তা করতে ব্যাপারটা। তবে আমার যতটুকু মনে হয় ও হয়তো ফিরবে না।

রোববার ঘোষণা হতে পারে টাইগার স্কোয়াড। নতুন নয়, এবার অভিজ্ঞদের উপর ভরসা টিম ম্যানেজমেন্টের, জানালেন সুজন। ভারত, শ্রীলঙ্কার মতো দলের বিপক্ষে অভিজ্ঞতার প্রয়োজন আছে। তবে, ভবিষ্যতের কথা চিন্তা করে নতুনদের দুয়েকজনকে খেলানো হতে পারে।

এদিকে, ক’দিন আগে ক্রিকেটের অন্তরায় হিসেবে গণমাধ্যমকে দাঁড় করালেও এবার ইউটার্ন নিয়েছেন সুজন। বললেন, কাউকে আঘাত করার জন্য কিছু করিনি। আমি হয়তো একটু আবেগী হয়ে এমনটা করেছি। এজন্য, আমি দুঃখিত।

বিদেশি কোচের কোনো বিকল্প দেখেন না সুজন। তবে যদি একান্তই না পাওয়া যায় তাহলে সেই দায়িত্ব নিতেও প্রস্তুত আছেন বলে জানান তিনি।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply