ফিরবেন কিনা তা মাশরাফী ভাইয়ের ওপর নির্ভর করছে: সাকিব

|

মাশরাফী বিন মোর্ত্তজা আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরে আসবেন কিনা সেটি তার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত বলে উল্লেখ করেছেন বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। বলেছেন, নিধাস ট্রফিতে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ। ইনজুরি কাটিয়ে দ্রুত মাঠে নামার ব্যাপারেও আশাবাদী বিশ্বসেরা এই অলরাউন্ডার। যমুনা টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন তিনি।

  • হাতের অবস্থা কেমন?

হাতের অবস্থা দিন দিন ভালো হচ্ছে। তবে এখনি আসলে বলা মুশকিল। আশা করবো প্রথম থেকেই যেন সুস্থভাবেই খেলতে পারি।

  • সেদিন আসলে কী হয়েছিল? প্রথমে শুনেছি দু’টা সেলাই পড়েছে, পরে দেখি আরও বড় ঘটনা?

হাড়ের ডিসলোকেশন ছিল, বেশ কয়েকটা সেলাই ছিল, সব মিলিয়ে বড় ধরনের ইনজুরি হয়ে গেছে।

  • নিধাস ট্রফির ব্যাপারে কতটুকু আশাবাদি?

টি-টোয়েন্টিতে আসলে ফেভারিট বলে কিছু নেই। যেকোনো দিন যেকোনো দল অন্য দলকে হারাতে পারে। ভালো খেলার ওপর নির্ভর করে সবকিছু। ৪০ ওভারই যে ভালো খেলতে হয় বিষয়টা তেমনও না। কয়েকটা ওভারেই আসলে খেলা চেঞ্জ হয়ে যেতে পারে। কয়েকটা বলই অনেক সময় খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। আমরা যদি আমাদের সামর্থ অনুযায়ী খেলতে পারি তাহলে আমাদেরও ভালো করার সম্ভাবনা আছে। এই টুর্নামেন্টটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের শেষ কয়েকটা ম্যাচ ভালো যায়নি। এখানে কামব্যাক করলে পুরো বছরটাই আমাদের ভালো যাওয়ার সুযোগ আছে।

  • মাশরাফীর ফেরা নিয়ে বিভিন্ন কথা চালু আছে। এ বিষয়ে আপনার কী ভাবনা?

এ বিষয়ে আসলে আমাদের ভাবনার খুব বেশি সুযোগ নেই। এটি সম্পূর্ণ তার ব্যক্তিগত বিষয়। এখানে আমাদের কারো মতামত দেয়ার কিছু নেই। পুরো সিদ্ধান্তটাই মাশরাফী ভাইয়ের ওপর নির্ভর করছে।

যমুনা অনলাইন: টিএ/টিএফ









Leave a reply