আগামী নির্বাচন নিয়ে সিদ্ধান্তের কথা এখনই প্রকাশ করবেন না ট্রাম্প

|

২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেবেন কি না, সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে তা এখনই গণমাধ্যমের সামনে প্রকাশ করতে চান না তিনি।

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে সফরে গিয়ে ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। বলেন, দেশ পরিচালনার জন্য সঠিক নেতৃত্ব প্রয়োজন। যা জো বাইডেন বা কমলা হ্যারিসের নেই। এ ছাড়া সিনেটেও আরও যোগ্য নেতৃত্ব প্রয়োজন বলে মনে করেন তিনি।

প্রেসিডেন্ট জো বাইডেনের অভিবাসী নীতির সমালোচনা করেন ট্রাম্প। বলেন, সীমান্ত উন্মুক্ত থাকায় ইতিহাসের যে কোনো সময়ের চেয়ে বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে যুক্তরাষ্ট্র। মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণের গুরুত্ব উল্লেখ করে ট্রাম্প বলেন, একটি কারচুপির নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় এসে দেশকে ধ্বংস করছেন বাইডেন।

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, আমরা ক্ষমতায় থাকতে প্রতিটি কাজ যে ভাবে শেষ করেছি তার কিছুই হচ্ছে না এই প্রশাসনকে দিয়ে। আমরা সীমান্ত সুরক্ষায় দেয়াল নির্মাণ করেছি। আর দুই মাস সময় পেলে পুরো কাজ শেষ করতে পারতাম। তাহলে আর এভাবে অবৈধদের অবাধ অনুপ্রবেশ ঘটতে পারতো না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply