টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে ৯ জন সহ মোট ১৬ জনের মৃত্যু

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে হঠাৎ করে একদিনে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা রেকর্ড ছাড়িয়েছে। এতে গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এছাড়া একই দিনে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন আরো ৯ জন। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে সিভিল সার্জন ডা. আবুল ফজল মো: সাহাব উদ্দিন খান এই তথ্য নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও ডা. সজীব জানান, গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ৭জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা ওয়ার্ডের আইসিইউতে ৪ জন ও করোনা ইউনিটে ৩ জন মৃত্যুবরণ করেন। এছাড়া করোনা ওয়ার্ডে ভর্তি হওয়া আরো ৯ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। তিনি আরও জানান, এখন হাসপাতালটিতে করোনায় আক্রান্ত হয়ে ৩১ জন এবং উপসর্গ নিয়ে আরো ৬০ জন রোগী করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন বলেন, জেলায় গত ২৪ ঘন্টায় ৬২৮ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে ২৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এতে জেলায় করোনা সংক্রমণের হার ৪০.৯২ শতাংশ। এছাড়াও জেলায় চিকিৎসাধীন অবস্থায় ৭ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে এবং উপসর্গ নিয়ে আরো ৯জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে অধিকাংশের বাড়ি টাঙ্গাইল সদরে। তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১১৫ জন।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিরা শেষ মুহুর্তে এসে হাসপাতালে গিয়ে ভর্তি হওয়ায় মৃত্যুর সংখ্যা বেড়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply