হেলিকপ্টারে আসলেন নববধূ, বিধিনিষেধ ভাঙায় জরিমানা

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুর সদর উপজেলার এক গ্রামে নববধূকে আনা হয়েছে হেলিকপ্টার যোগে। করোনা প্রতিরোধের বিধিনিষেধ উপেক্ষা করে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করায় বরের চাচা আব্দুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ঘটনাটি সোমবার (২৮ জুন) দুপুরে আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাষানচর গ্রামে ঘটেছে। ওই গ্রামের জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহম্মেদ মাসুদের নববধূকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে হেলিকপ্টার যোগে গ্রামে আনা হয়েছে।

গ্রামবাসী জানায়, হেলিকপ্টার করে নববধূকে আনা হবে এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। হেলিকপ্টার ও নববধূকে দেখতে কয়েকশ’ মানুষ জড়ো হয় নতুনহাট এলাকায়। হেলিকপ্টার থেকে নববধূ নেমে আসার পর তাকে পালকিতে চড়িয়ে নেয়া হয় বরের বাড়িতে। এ সময় ব্যান্ড দল বাজনা বাজিয়ে নববধূকে নিয়ে বাড়িতে প্রবেশ করে। এমন দৃশ্য দেখতে কয়েকশ’ লোক ওই রাস্তায় জড়ো হয়।

খবর পেয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই দক্ষিণ ভাষানচর গ্রামে উপস্থিত হন। করোনা মহামারি প্রতিরোধে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করার অভিযোগ এনে তিনি ভ্রাম্যমান আদালত বসান। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে জনসমাগম করার নেতৃত্ব দেয়ার অভিযোগে বরের চাচা আব্দুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই বলেন, হেলিকপ্টারে করে নববধূ এনে এলাকায় লোক সমাগম করা হয়েছে। স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে বরের চাচাকে জরিমানা করা হয়েছে। দেশে করোনা মহামারি প্রতিরোধে বিধিনিষেধ চলছে। তা উপেক্ষা করেই বিয়ের অনুষ্ঠানের নানা আয়োজন চলছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply