এবার আর্মব্যান্ডে লাথি মেরে তোপের মুখে রোনালদো

|

ইউরোতে বেলজিয়ামের বিপক্ষে হেরে মেজাজ হারান পর্তুগালের অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠ ছাড়ার সময় হাত থেকে অধিনায়কের আর্মব্যান্ড পড়ে যাওয়ার পর সজোরে লাথি মারেন তাতে। এ ঘটনায় বিশ্বসেরা এই ফুটবলারের ওপর খেপেছেন ফুটবল ভক্তরা।

গতকাল রোববার (২৭জুন) ইউরো ২০২০ এর শেষ ষোলোর ম্যাচে সেভিয়ার মাঠে লড়াইয়ে নামে পর্তুগাল ও বেলজিয়াম। খেলায় বারবার সুযোগ মিস করে শেষ পর্যন্ত বেলজিয়ামের সোনালী প্রজন্মের কাছে হার নিয়েই মাঠ ছাড়তে হয় বর্তমান চ্যাম্পিয়নদের। এতে মাঠেই মেজাজ হারিয়ে বসেন এই য়্যুভেন্টাস ফরোয়ার্ড। লাথি মেরে বসেন পর্তুগালের অধিনায়ক আর্মব্যান্ডে। এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুঁসে উঠেছে ফুটবল ভক্তরা।

ড্যান ও’বয়েল নামের এক ব্যক্তি টুইটারে লিখেন, কয়েক সপ্তাহের মাঝে রোনালদো দ্বিতীয়বারের মতো আর্মব্যান্ডকে অপমান করলো। দয়া করে তাকে গট (গ্রেটেস্ট অফ অল টাইম) বলা বন্ধ করুন।

আরেক পর্তুগাল ভক্ত টুইটারে লিখেছেন, এই লোকটির আর্মব্যান্ড নিয়ে কি সমস্যা? আরেকজন সাথে যোগ করেছেন, ক্রিশ্চিয়ানো রোনালদো পর্তুগালের অধিনায়কত্বকে কোনো সম্মান করে না।

অন্যদিকে এক বার্সেলোনা ভক্ত বলছেন রোনালদোর কোনও লজ্জা নেই। অনেকের চোখে এটি একটি শিশুসুলভ আচরণ।

এর আগে ইউরোপিয়ান অঞ্চলের ২০২২ বিশ্বকাপ বাছাইয়ে গত ২৭ মার্চ ‘এ’ গ্রুপের ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগেই আধিনায়কের আর্মব্যান্ড ছুড়ে ফেলে মাঠ থেকে বেরিয়ে গিয়েছিলেন রোনালদো। তখন আর্মব্যান্ড ছুড়ে মাঠ থেকে বেরিয়ে যাওয়ায় অনেকেই এই বিশ্বসেরার সমালোচনা করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply