কাঁঠাল পাড়তে গিয়ে কিলঘুষিতে বৃদ্ধের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদীতে গাছের কাঁঠাল পাড়তে গিয়ে কিলঘুষিতে নিরঞ্জন শীল (৬০) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৫ জুন) বিকেলে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এর আগে সকালে বাড়ির পাশে কাঁঠাল পাড়তে গিয়ে প্রতিবেশীদের কিলঘুষিতে আহত হন নিরঞ্জন শীল। এ ঘটনায় পুলিশ টুটু ব্যানার্জি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ থানার ওসি শেখ মো: নাসির উদ্দিন।

পুলিশ ও নিহতের পরিবার জানান, নিরঞ্জন শীল সকালে বাড়ির পাশে মন্দীরের সাথে একটি গাছ থেকে কাঁঠাল পাড়তে গেলে সেখানে প্রতিবেশী টুটু ব্যানার্জি, মানিক দাস ও আশীষ চক্রবর্তী তাকে বাঁধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে টুটু ব্যানার্জিসহ অন্যরা নিরঞ্জন শীলকে কিলঘুষি মারতে থাকে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন ছুটে এসে নিরঞ্জনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনার সাথে জড়িত টুটু ব্যানার্জি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply