এবার ইন্দিরা গান্ধীর চরিত্রে আসছেন কঙ্গনা

|

ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক যেন একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। কয়দিন আগে ব্রিটিশদের দেওয়া নাম ‘ইন্ডিয়া’ মুছে শুধু ‘ভারত’ রাখার দাবি তুলে আলোচনায় এসেছিলেন তিনি আর এবার জানালেন ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

জয়ললিতার বায়েপিকের পর ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ইতোমধ্যে বিষয়টি নিয়ে ইঙ্গিত দেন কঙ্গনা।যেখানে তিনি জানান, ইন্দিরা গান্ধীর কোনো বায়োপিক তৈরি করা হচ্ছে না। এটি একটি রাজনৈতিক ছবি। যেখানে তিনি ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন।

নতুন ছবির প্রস্তুতির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ছবির প্রতিটা চরিত্রই সুন্দর। একটা নতুন জার্নির শুরু। ইন্দিরা গান্ধী হয়ে ওঠার জন্য সঠিক চেহারা পাওয়ার প্রস্তুতি শুরু হলো। যাতে অভিনেতাকে বিশ্বাসযোগ্য মনে হয়। তবে তার মতো হয়ে উঠতে সময় তো লাগবে।

কিছুদিন আগে কঙ্গনা নিজেই ঘোষণা করেছিলেন পরবর্তী ছবির কথা। এরই মধ্যে তার প্রস্তুতিও শুরু করেছেন নায়িকা। ১৯৭৫ সালে হওয়া জরুরি অবস্থা ও অপারেশন ব্লু স্টারের উপর নির্মিত হতে যাচ্ছে এই ছবিটি, যেটি পরিচালনা করবেন সাঁই কবীর।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply