ব্যাট হাতে ফিনিশারের অভাব পূরণের আশা শামীমের

|

বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার শামীম হোসেন পাটোয়ারী প্রথম বারের মত জাতীয় দলে ডাক পেয়ে দারুণ উচ্ছ্বসিত। লক্ষ্য পূরণের খবরটা সবার আগে জানিয়েছেন পরিবারকে। এবার অপেক্ষা করছেন ব্যাট হাতে ফিনিশিংয়ে বাংলাদেশের জয়ে ভূমিকা রাখার। সেই সাথে বোলিং ও ফিল্ডিংয়েও দেশের জন্য অবদান রাখতে চান তিনি।

২০২০ সালে দুর্দান্ত পারফরম্যান্সে বাংলাদেশকে এনে দিয়েছিলেন গর্বের যুব বিশ্বকাপ। সেই দলের পেসার শরিফুল ইসলাম দেশের জার্সি গায়ে চাপিয়েছেন আগেই। এবার অপেক্ষা শামীম হোসেন পাটোয়ারির। চাঁদপুরের এই যুবা রয়েছেন জিম্বাবুয়ের সফরের টি-টোয়েন্টি দলে। দলে থাকার সুখবর সবার আগে পরিবারকে জানান তিনি।

দীর্ঘদিন ধরেই রঙ্গিন পোশাকে এক জন ফিনিশারের অভাব বোধ করেছে বাংলাদেশ। নাসির হোসেনের পর আর তেমন কাউকে পায়নি বাংলাদেশ ক্রিকেট। এবার সেই অভাব পূরণে মুখিয়ে আছেন শামীম। ব্যাটিংয়ের মত বোলিং আর ফিল্ডিংয়েও দলের জয়ে অবদান রাখতে চান ২০ বছর বয়সী এই অলরাউন্ডার।

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে চট্টগ্রামে দুই ওয়ানডেতেই ঝড় তুলে ম্যাচ শেষ করেছিলেন শামীম। পরীক্ষিত এই ক্রিকেটার আশাবাদী নিজেকে নিয়ে। বাংলাদেশ ক্রিকেটও আশাবাদী, একজন ফিনিশারের অভাব পূরণ করতে পারবেন শামীম।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply