সিনহা হত্যাকাণ্ডের পলাতক আসামি সাগর দেবের আদালতে আত্মসমর্পণ

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফে আলোচিত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার চার্জশীটভুক্ত ও পলাতক আসামি টেকনাফ থানার বরখাস্ত কনস্টেবল সাগর দেব আদালতে আত্মসমর্পণ করেছে। আদালত আগামী ২৭ জুন জামিন শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে চুপিসারে আদালতে আত্মসমর্পণ করে জামিন চান টেকনাফ থানার সাবেক এই কনস্টেবল। এসময় আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আগামী ২৭ জুন জামিন শুনানির দিন ধার্য করেন। আগামী ২৭ জুন মামলার চার্জ গঠনের নির্ধারিত ধার্য তারিখে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলম জানান, টেকনাফ থানার সাবেক কনস্টেবল সাগর দেব সিনহা হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী। সে পলাতক ছিল। আজ দুপুরে আদালতে জামিন শুনানির আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আগামী ২৭ জুন সিনহা হত্যা মামলার অন্যতম আসামি বরখাস্ত ওসি প্রদীপ দাশ ও বরখাস্ত এ এসআই নন্দ দুলাল রক্ষিতের জামিন শুনানির দিনও রয়েছে।

গত বছরের ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply