মুন্সিগঞ্জে ধলেশ্বরী নদীতে পড়ে যাওয়া দিনমজুরের লাশ উদ্ধার

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজের ৩ ঘণ্টা পর মো. মুসলিবিন (২২) নামের এক দিনমজুর যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে সে নদীতে পড়ে যায়। নিহত মুসলিবিন লঞ্চঘাটের কাছের হাটলক্ষীগঞ্জ এলাকার হাফেজ দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় ও ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে, সকালে টার্মিনালের কিনারে দাঁড়িয়ে ছিলো মুসলিবিন। হঠাৎ সে নদীতে পড়ে যায়। এ সময় স্থানীয় অপর যুবক তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেও ব্যর্থ হয়। পরে সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধার অভিযানে নামে। আধাঘণ্টা চেষ্টা চালিয়ে বেলা সাড়ে ১১টায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, খবর পেয়ে ৯টার দিকে ঘটনাস্থলে আসে। তবে মুন্সিগঞ্জ ইউনিটের কোনো ডুবুরি টিম না থাকায় ঢাকায় খবর দিলে বেলা ১১টায় ডুবুরি টিম এসে পৌঁছে। এরপর আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই কাজল দাস বলেন, নিহত যুবক কীভাবে নদীতে পড়ে গেলো বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply